Call Us +8801864-625460
  • 343 Cocacola Road,Nayanagar, Vatara,Gulshan, Dhaka-1212
In these Terms & Conditions, “We” means Pressto Ltd. “You” means you-our very important customer.
  • We are not responsible for items damaged due to its integral nature and is unable to withstand an industrial cleaning process.
  • We are not liable for items which do not have an affixed care label.
  • In the unlikely case of any loss or damage, our liability shall be limited to a particular amount less than 10 times the charge of services rendered. All claims must be submitted within 24 hrs after receiving the items.
  • We will always of course attempt to remove stains, however it is not always physically possible to remove all types of stains from all types of fabrics and we will not waive charges due to our inability to remove a stain.
  • We will make every effort to provide services on time, however there can be delays for factors that are beyond our control.
  • We will always try to contact you, however unless special arrangements are made, garments will be sent to our plant for storage after 14 days past its initial delivery date. We are not responsible for items left for more than 90 days.
  • We reserve the right to suspend servicing you if your old orders remain unpaid.
Our Services:-
  • Standard Service (PRE-PAID): Processing Time 3-5 Days. Delivery after 6.00pm.
  • “Same Day” Express (PRE-PAID): Surcharge 3×; Processing Time 8 hrs; Drop- off before 10am Pickup after 6pm. Not available on Friday.
  • “Next Day” Express (PRE-PAID): Surcharge 2×; Processing Time 24hrs; Drop- off before Noon- Pickup after 6pm. Not Available on Thursday.
Conditions apply. For details please visit www.pressto.com.bd
পরিষেবার শর্তাবলী
আমাদের সার্ভিস ব্যবহারের মাধ্যমে, আপনি নিম্নেলিখিত শর্তাবলীতে সম্মতি দিচ্ছেন। এই শর্তাবলীতে, “আমরা” বলতে “প্রেস্টো” কে এবং আপনি বলতে আপনাকে, আমাদের সম্মানিত গ্রাহকদের, উদ্দেশ্য করে বলা হচ্ছে। দয়া করে সতর্কভাবে সেগুলি পড়ুন ।
  • ক্রটিপূর্ণ কিংবা দূর্বলতার কারনে যে সকল পোশাক ধোলাই প্রক্রিয়াকরণ কালে ক্ষতিগ্রস্থ হবে, সে কাপড়ের জন্য আমরা দায়ী নই।
  • কাপড়ের গায়ে "Care Label" (কাপড় যত্ন করনের নির্দেশনা) না থাকলে, সে সকল কাপড় প্রক্রিয়াকরণ কালে ক্ষতিগ্রস্থ হলে তার জন্য আমরা দায়ী নই।
  • যদি কোন অসম্ভাব্য কারণে, আমাদের দায়ে কোন কাপড়ের ক্ষতি হয়ে থাকে, তাহলে আমরা, সর্বোচ্চ, সেই কাপড়ের সার্ভিস চার্জ এর দশ (x ১০) গুন পর্যন্ত ক্ষতিপূরণ হিসাবে পরিশোধ করতে বাধ্য থাকবো। কাপড় পাবার ২৪ ঘন্টার মধ্যেই ক্ষতিপূরণ দাবি করতে হবে।
  • আমরা অবশ্যই ও সবসময় কাপড়ের দাগ অপসারণের চেষ্টা করবো-তবে ব্যর্থ হলে র্চাজ পরিত্যাগ করা হবেনা।
  • আমরা যথেষ্ট চেষ্টা করি যথাসময়ের কাপড় ডেলিভারি দেবার জন্য। আমাদের নিয়ন্ত্রণের বাহিরের পরিস্থিতির জন্য বিলম্ব হতে পারে।
  • আমাদের আউটলেটে কাপড় রাখার জায়গা সীমিত। তাই কাপড় উঠানোর জন্য আমরা প্রায় সময় আপনাদেরকে বিরক্ত করে থাকি। যদি বিশেষ কোন ব্যবস্থা না নেওয়া হয়, ডেলিভারির তারিখ অতিক্রম করার ১৪ দিন পর্যন্ত আউটলেটে রাখা থাকবে। তারপর আমাদের ফ্যাক্টরিতে ৯০ দিন পর্যন্ত রাখা থাকবে। ৯০ দিনের পর আমরা সে কাপড়ের জন্য কোন দায়বদ্ধ নই।
  • একাধিক পুরাতন কাপড়ের বিল অপরিশোধিত থাকলে আপনার একাউন্ট সাসপেন্ড করা হতে পারে।
আমাদের সার্ভিস সমূহঃ-
  • স্টান্ডার্ড সার্ভিস: সময় ৩-৫ দিন। আপনার বিল আপনি কাপড় তোলার সময় পরিশোধ করতে পারবেন। ডেলিভারি সন্ধ্যা ৬ টায় পর।
  • "সেইম ডে এক্সপ্রেস" - সময় আট(৮) ঘন্টা - কাপড় সকাল দশটার (১০) আগে আমাদের কাছে পৌছাতে হবে ও ডেলিভারি সেদিনই বিকেল ছয় টার (৬) পর। এই সার্ভিসটিতে অতিরিক্ত মূল্য সংযোজন-সাধারণ সেবার তিন (x ৩) গুন। শুক্রবারে এই সার্ভিসটি বন্ধ থাকে।
  • "নেক্সট ডে এক্সপ্রেস" - সময় এক (১) দিন। কাপড় দুপুর বারোটার (১২) আগে আমাদের কাছে পৌছাতে হবে ও ডেলিভারি পরের দিন বিকেল ছয় টা (৬) পর নিতে হবে। এই সার্ভিসটিতে অতিরিক্ত মূল্য সংযোজন সাধারণ সেবার দ্বিগুন (x ২) বৃহস্পতিবার এই সার্ভিসটি বন্ধ থাকে।